শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের প্রধান শিবলু লোমান চৌধুরী গ্রেফতার! লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ
বৈদ্যুতিক সর্টসার্কিটের আগুনে ৩টি দোকান পুড়ে ছাঁই

বৈদ্যুতিক সর্টসার্কিটের আগুনে ৩টি দোকান পুড়ে ছাঁই

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: রবিবার (৪ এপ্রিল) রাত আনুমানিক ১টার সময় লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট বাজারে ভয়াবহ বৈদ্যুতিক  সর্টসার্কিটের আগুনে ৩টি (সবুজ সার ঘর, নেহা বীজ ঘর ও সাগর টেলিকম) দোকান পুড়ে ছাঁই হওয়ার ঘটনা ঘটেছে।

 

সবুজ সার ঘরের প্রোঃ আবু রায়হান (সবুজ) এর কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বর্তমান সময়ে কৃষকের চাহিদা মেটাতে যে পরিমান সার ও কীটনাশক, দোকানে মজুত ছিল তাতে তার আনুমানিক ২লক্ষ টাকার মত ক্ষতি সাধিত হয়েছে।

 

নেহা বীজ ঘরের প্রোঃ নুর ইসলাম শেখ জনি বলেন, তার কষ্টে অর্জিত টাকা দিয়ে এ ব্যবসা শুরু করেছিল কিন্তু কিছুদিন যেতে না যেতেই এই অনাকাঙ্ক্ষিত ঘটনায় তার বীজ, সার ও কীটনাশক সবকিছুই পুড়ে ছাঁই হয়ে যায়।

 

সাগর টেলিকমের প্রোঃ শফিকুল ইসলাম বলেন, চাকুরী না থাকায় লেখাপড়ার পাশাপাশি টেলিকম ব্যবসা করে জীবিকা নির্বাহ করতেন, কিন্তু ধুমকেতুর মত হঠাৎ করে তার সবকিছুই যেন নিঃস্ব করে দিল, বৈদ্যুতিক সর্টসার্কিটের ভয়াবহ আগুন।

 

জানতে চাইলে তিনি আরও বলেন, আমার দোকানে ৩টি কম্পিউটার, মোবাইলের যন্ত্রাংশসহ অন্যান্য আসবারপত্র মিলে আনুমানিক ২লক্ষ টাকার  হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone